13 December 2018

২৮শে ডিসেম্বর মাঝ রাত্রি থেকে আপনার প্রিয় টিভি চ্যানেলগুলো আর দেখতে পাবেন না-

বাংলার ১.২ কোটি কেবল ও ডিটিএইচ টিভির দর্শকরা আগামী ২৯শে ডিসেম্বর থেকে নতুন দাম ব্যবস্থায় প্রবেশ করছে। বর্তমানে দর্শকরা কেবল অপেরাটরদের বিভিন্ন প্যাকেজ থেকে নিজেদের পছন্দ মত প্যাকেজের দাম দেন। কিন্তু নতুন দাম ব্যবস্থায় দর্শকদের পছন্দের প্রতিটা চ্যানেলের জন্য আলাদা আলাদা করে দাম দিতে হবে।
বর্তমানে একজন দর্শক ২৫০ টাকা খরচ করলে সে তার জনপ্রিয় বাংলা ও হিন্দির বিনোদন, নিউস এবং শিশুদের চ্যানেলগুলো দেখতে পান। এরপর থেকে জনপ্রিয় চ্যানেলগুলোর জন্য আলাদা করে দাম দিতে হলে সেটা ৪০০ টাকার চলে যাবে।
এটাতো গেল দামের কথা। কিন্তু আসল সমস্যা আরোও গভীরে। এখনো পর্যন্ত কেবল অপেরাটররা জানেন না চ্যানেল গুলোর আলাদা কত করে দাম ধার্য করা হয়েছে। ২৮শে ডিসেম্বর মাঝ রাত্রি থেকে বেসিক প্যাকেজের ১০০ টি ফ্রি টু এয়ার চ্যানেলগুলো চালু হবে যার দাম কর নিয়ে ১৫২ টাকা। স্টার, জি, ভায়াকোম ১৮, সোনি পিকচার, টিভি ১৮ চ্যানেলের কর্তারা জানিয়ে দিয়েছেন বেসিক প্যাকেজের মধ্যে তাদের চ্যানেলগুলো থাকবে না। সেখানে আপনার প্রিয় চ্যানেলগুলোও থাকবে না। তাহলে ভারত অস্টেলিয়া ম্যাচ আর  নিউ ইয়ার্সের ধামাকা থেকে কি এবারে দর্শকরা বঞ্চিত হবে? যোগাযোগ রাখুন আপনার কেবল অপেরাটারের সাথে।

No comments:

Post a Comment